সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

পিরোজপুরের ছেলে জসিমের ‘কোন আকাশে থাকিসরে তুই’

পিরোজপুরের ছেলে জসিমের ‘কোন আকাশে থাকিসরে তুই’

0 Shares

মোঃ রিয়াজুল ইসলাম : নির্মিত হলো মিউজিক ভিডিও ‘কোন আকাশে থাকিসরে তুই’। অভিনেতা, আহমেদ জসিমের কথা ও সুরে গানটিতে কন্ঠ দিয়েছেন এ সময়ের তরুন শিল্পী অনিমেষ রয়। অভিনেতা আহমেদ জসিম এর সার্বিক তত্বাবধানে গানের সকল কাজ সম্পন্ন করা হয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনার দায়িত্বে ছিলেন আরিফ হোসাইন অর্নব। এ মিউজিক ভিডিওটির সম্পাদনার কাজ শেষের পথে খুব শীঘ্রই এটি একটি ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে।

এ জেড প্রোডাকশন এর ব্যানারে তৈরী করা হয়ছে এ মিউজিক ভিডিওটি। এর শুটিং ঢাকার বিভিন্ন মনোরম পরিবেশে সম্প্রতি শুট করা হলো এ গানের মিউজিক ভিডিওটি। দুটি মনের পাওয়া না পাওয়ার আকুতি অতীত ও বর্তমান জীবন মিশেল এবং বাস্তবতার সাথে একটি সম্পর্ক যেন এ গানের মাঝে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। শুটিং করতে গিয়ে বিভিন্নরকম প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছে।

একটি মিউজিক ভিডিও কেরানীগঞ্জ ও দিয়া বাড়িতে প্রায় তিন দিন ধরে শুট করা হয়েছে। প্রথম একদিনের শুট দর্শকদের কথা ভেবে বাদ দিয়ে পুনরায় শুট করা হয়েছে। মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এ সময়ের তরুণ অভিনেতা আহমেদ জসিম ও হীরা। আহমেদ জসিম ঢাকার থিয়েটার দৃষ্টিপাত নাট্যসংসদের অভিনয় শিল্পী। তিনি দক্ষতার সাথে থিয়েটার ও টেলিভিশনে সমান ভাবে অভিনয় করে যাচ্ছেন। তার অভিনিত নাটক বাংলাদেশের বেসরকারি চ্যানেলে প্রচারিত হচ্ছে ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap